গাজীপুর

‘চাইলেই মাদক নির্মুল সম্ভব’: জিএমপি কমিশনার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার মো: আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার) বলেছেন, ‘চাইলেই মাদক নির্মুল করা সম্ভব, এক লাখ বাসিন্দার মধ্যে মাদক ব্যবসায়ী মাত্র ৪০-৫০ জন। এই ৫০ জন মাদক বিক্রেতাকে আপনারা উপস্থিত সবাই যেমন চেনেন-জানেন তেমনি আমার ‘ওসি’ও চেনেন। তাই ওসি চাইলে ১৫ দিনের মধ্যেই পূবাইল থানা এলাকার মাদক কারবারীদের তছনছ করে দিতে পারে’।

মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি রিসোর্টে জিএমপি’র পূবাইল থানা কর্তৃক আয়োজিত ‘আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভা’য় প্রধান অতিথির বক্তব্যে জিএমপি কমিশনার এসব কথা বলেন।

কমিশনার আরও বলেন, মাদক মহামারী আকার ধারণ করেছে। ‘পুলিশ পকেটে মাদক ঢুকিয়ে হেনস্থা করে এ কথা মিথ্যে নয়। ১০ জন পুলিশের মধ্যে ২ জন খারাপ থাকতে পারে’।

তিনি বলেন, আজ হয়ত ১০০ জন মাদক সেবন করে, প্রতিরোধ না করলে কয়েক বছরে বেড়ে ৪/৫ গুন হতে পারে। আমরা সকল অপরাধ থেকে বিরত থাকব এবং বিরত রাখবো। কারা কারা মাদক ব্যবসা করে এবং পুলিশের সোর্স হিসেবে কাজ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়াকে জরুরী ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

স্থানীয়দের মধ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা পূবাইল থানা কম্যান্ডার মিজান মাস্টার, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস ছালাম, সাবেক মহিলা কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকি জুলি, বজলুর রহমান বাছির প্রমূখ।

আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (ক্রাইম ও প্রসিকিউশন) মোঃ শরীফুর রহমান, সহকারী পুলিশ কমিশনার আশরাফুল ইসলাম বিপিএম প্রমুখ।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button