গাজীপুর

শ্রীপুরে ফ্ল্যাটে মিলল স্বামী-স্ত্রীর লাশ!

গাজীপুর কণ্ঠ ডেস্ক : শ্রীপুরের মুলাইদ এলাকায় বহুতল ভবনের একটি ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ইসরাফিল (১৭) ও তার স্ত্রী মোছা. রোকেয়া খাতুন (১৫)।

নিহত ইসরাফিল শেরপুরের ঝিনাইগাতি থানার হলদি এলাকার মো. মফিজুল হকের ছেলে।

নিহতদের পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানান, শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো ইসরাফিল। সেখানে থাকা অবস্থায় রোকেয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে ৭-৮ মাস আগে পরিবারের অমতে ইসরাফিল ও রোকেয়া বিয়ে করে। পরে ইসরাফিল স্ত্রীকে নিয়ে ওই বাসা থেকে চলে যায়। একপর্যায়ে তার পরিবারের লোকজন ইসরাফিলকে তার স্ত্রীসহ আবার বাসায় ফিরিয়ে আনে।

পরে পাশে বহুতল ভবনের নিচ তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করে ইসরাফিল ও রোকেয়া দম্পতি। ইসরাফিল একটি ওয়ার্কশপে এবং রোকেয়া পোশাক কারখানায় কাজ করতো। শুক্রবার সকালে তাদের পরিবারের লোকজন তাদের ফ্ল্যাটে দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ইসরাফিলের ঝুলন্ত মরদেহ এবং খাটের ওপর রোকেয়ার মরদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। পুলিশে খবর দেওয়া হলে তার ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন সংবাদ মাধ্যমকে জানান, খবর পেয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button