গাজীপুরজেলা পুলিশ

একযোগে কালীগঞ্জ থানার ৪ এসআই ও ৫ এএসআই’কে বদলি

নিজস্ব সংবাদদাতা : কালীগঞ্জ থানায় কর্মরত পুলিশের চারজন উপপরিদর্শক (এসআই) এবং পাঁচজন সহকারী উপপরিদর্শককে (এএসআই) একযোগে বদলি করা হয়েছে। অপরদিকে তাঁদের স্থলে নতুন পাঁচজন এসআই এবং পাঁচজন এএসআই’কে কালীগঞ্জ থানায় পদায়ন করা হয়েছে।

সম্প্রতি গাজীপুরের পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম স্বাক্ষরিত এক আদেশে তাঁদের কর্মস্থলের এ রদবদল করা হয়েছে।

থানা ও পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, কালীগঞ্জ থানায় কর্মরত এসআই কামাল হোসেনকে জয়দেবপুরে, সাইফুল ইসলাম খানকে (১) কালিয়াকৈরে, আমিনুল ইসলামকে শ্রীপুরে এবং রফিকুল ইসলাম লিটনকে শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।

এছাড়াও কালীগঞ্জ থানায় কর্মরত এএসআই কাইয়ুম মিয়াকে কালিয়াকৈরে, আজাদ পারভেজকে জয়দেবপুরে, খলিলুর রহমানকে শ্রীপুরে, আবুল কালাম আজাদকে কালিয়াকৈরে এবং আব্দুল আউয়ালকে জয়দেবপুর থানায় পাঠানো হয়েছে।

অপরদিকে জয়দেবপুর থানার এসআই ইলিয়াস হোসেন ও শামিম আল মামুন, কালিয়াকৈর থানার ফেনসি বিশ্বাস জুয়েল ও রকিবুল ইসলাম এবং শ্রীপুর থানার অহিদুজ্জামানকে কালীগঞ্জ থানায় পদায়ন করা হয়েছে।

এছাড়াও পুলিশ লাইনে সংযুক্ত থাকা এএসআই সাইফুল ইসলাম, জয়দেবপুর থানার হাবিবুর রহমান, কালিয়াকৈর থানার আরিফ হোসেন এবং শ্রীপুর থানার সুলতান উদ্দিন ও ইব্রাহিম খলিলকে কালীগঞ্জ থানায় পদায়ন করা হয়েছে।

 

আরো জানতে……

একযোগে গাজীপুরের পাঁচ থানার ৫৯ জনের রদবদল

একযোগে গাজীপুরের তিন থানার ওসি বদল

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button