গাজীপুর

কালীগঞ্জে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে বিআরইবি’র সদর দপ্তরে এমপি আখতারুজ্জামান

নিজস্ব সংবাদদাতা : গাজীপুর-৫ সংসদীয় আসনের কালীগঞ্জ, পূবাইল ও বাড়িয়া এলাকায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি)-এর সদর দপ্তরে উপস্থিত হয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান (এমপি)।

রোববার (৫ মে) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান অজয় কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, ভয়াবহ লোডশেডিংয়ে গাজীপুর-৫ সংসদীয় আসনের বিভিন্ন স্থানে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এছাড়া গত সপ্তাহ ধরে প্রচণ্ড তাপ প্রবাহে হাঁসফাঁস করছে মানুষ। তার ওপর ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়ায় পরিস্থিতি চরম আকার ধারণ করেছে। এতে নাভিশ্বাস উঠেছে বিদ্যুৎ গ্রাহকদের। সার্বিক বিষয়ে স্থানীয়রা সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানের নজরে আনলে তিনি এ সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধানে করার চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন। এর অংশ হিসেবে কালীগঞ্জ, পূবাইল ও বাড়িয়া এলাকায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে রোববার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি)-এর সদর দপ্তরে উপস্থিত হয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য লিখিতভাবে অনুরোধ জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান (এমপি)।

সত্যতা নিশ্চিত করে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান বলেন, গাজীপুর-৫ আসনের কালীগঞ্জ, পূবাইল থানার আংশিক ও সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের বোরো মৌসুমে ধান কাঁটা ও কৃষি সেচকল্পের ফসল রক্ষাসহ ছেলে-মেয়েদের পোড়াশোনার পরিবেশ ঠিক রাখতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবারাহের লক্ষ্যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন) আব্দুর রৌফ মিয়াসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক হয়েছে। এছাড়াও বৈঠকে কালীগঞ্জের শিমুলিয়া এলাকায় নির্মাণাধীন উপকেন্দ্রের কাজ দ্রুত শেষ করার দাবি জানানো হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান খুব দ্রুত সময়ের মধ্যেই গাজীপুর-৫ সংসদীয় আসনের বিদ্যুতের লোডশেডিং সমস্যা সমাধান ও উপকেন্দ্র নির্মাণের কাজ দ্রুত শেষ করার বিষয়ে আশস্ত করেছেন।

এরকম আরও খবর

Back to top button