গাজীপুরজেলা পুলিশ

কালীগঞ্জ থানার নতুন ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিদর্শক মোহাম্মদ ফায়েজুর রহমান।

রোববার (৯ এপ্রিল) গাজীপুরের পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম স্বাক্ষরিত পদায়ন সংক্রান্ত এক অফিস আদেশ জারি করা হয়েছে।

পুলিশ সুপার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

আদেশে উল্লেখ করা হয়েছে, ‘গাজীপুর কোর্ট পুলিশের পরিদর্শক মোহাম্মদ ফায়েজুর রহমানকে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কালীগঞ্জ থানায় পদায়ন করা হয়েছে।’

কালীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে মোহাম্মদ ফায়েজুর রহমান কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছেন। এর আগে শনিবার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান দায়িত্ব হস্তান্তর করেছিলেন।

জানা গেছে, মোহাম্মদ ফায়েজুর রহমান গাজীপুর আদালতে (সদর কোর্ট) পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। এর পূর্বে তিনি শেরপুর জেলার ঝিনাইগাতীর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ময়মনসিংহের ভালুকা ও পাগলা থানায় কর্মরত ছিলেন। তিনি ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীর বহিরাগত ক্যাডেট ‘উপপরিদর্শক (এসআই)’ হিসেবে যোগদান করেছেন।

মোহাম্মদ ফায়েজুর রহমান শেরপুরের ঝিনাইগাতী থানার ওসির দায়িত্ব পালন কালে ২০২০ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য কর্মজীবনের সর্বোচ্চ স্বীকৃতি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন।

মোহাম্মদ ফায়েজুর রহমান ঢাকার নবাবগঞ্জ থানার খতিয়া গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য: এর আগে যোগদানের পাঁচ দিনের মাথায় প্রশাসনিক কারণে গত ০২ এপ্রিল পুলিশ সদর দপ্তরের এক আদেশে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমানকে ট্যুরিস্ট পুলিশের পার্বত্য অঞ্চলে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়।

 

আরো জানতে…….

পাঁচ দিনের মাথায় কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমানকে পার্বত্য অঞ্চলে বদলি

একযোগে গাজীপুরের তিন থানার ওসি বদল

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button