গাজীপুর

পূবাইলে এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে ছাত্রী নিয়ে উধাও শিক্ষক!

গাজীপুর কণ্ঠ ডেস্ক : এসএসসি পরীক্ষা দিয়ে কেন্দ্র থেকে বের হওয়ার পর মায়ের সামনে থেকে এক পরীক্ষার্থীকে জোরপূর্বক মাইক্রোভ্যানে তুলে নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে।

গত রবিবার পূবাইলের ভাদুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে থেকে ওই ছাত্রীকে নিয়ে পালিয়েছেন ফয়সাল নামে এক স্কুল শিক্ষক।

ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করে ধামাচাপা দেওয়ার সময় বিষয়টি জানাজানি হয়।

ওই শিক্ষার্থী এবার স্থানীয় আবির বিদ্যানিকেতন থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন এবং অভিযুক্ত ফয়সাল একই স্কুলের শিক্ষক।

ছাত্রীর বাবা অভিযোগ করে বলেন, রবিবার তার মেয়ে এসএসসি পরীক্ষা দিয়ে পরীক্ষার হল থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা শিক্ষক ফয়সালের চক্র একটি মাইক্রোভ্যানে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর মা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে যায় তারা। গত পাঁচদিন ধরে মেয়ের কোনো কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানায় ওই ছাত্রীর পরিবার।

এ ঘটনায় জিএমপি’র পূবাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান মেয়ের বাবা। একইসঙ্গে অপহরণ মামলার দায়েরেও প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আবির বিদ্যানিকেতনের প্রধান শিক্ষিকা নুরজাহান খানমকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আপনার এত কিছু জানার দরকার কী? আমার জানা মতে, দুই পরিবার মিলে গেছে। তাছাড়া আমি ওই শিক্ষককে ছয় মাস আগে স্কুল থেকে বহিষ্কার করেছি।’

জিএমপি’র পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) দিদারুল আলম বলেন, আবির বিদ্যানিকেতনে ভাঙচুর হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিক্ষক ফয়সাল ওই স্কুলের এসএসএসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেছেন। থানায় এখনও মামলা হয়নি।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button