গাজীপুর

পূবাইলে সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের পূবাইলে সাত বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সালেহ মোহাম্মদ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ এলাকবাসী।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

আটক সালেহ মোহাম্মদ পূবাইল খিলগাঁও এলাকার নাদি শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে যখন শিশুটির মা-বাবা কাজের জন্য বাইরে ছিল, তখন শিশুটিকে একা পেয়ে বিভিন্ন প্রলোভনে ধর্ষণ করার চেষ্টা করে। শিশুটির চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে আটক করে পূবাইল থানা পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া জানান, ভিকটিমের প্রতিবেশীরা আমাকে ঘটনাটি জানালে অভিযুক্ত সালেহ মোহাম্মদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করতে বলি।

শিশুটির চাচা জানান, আটক সালেহ মাহমুদ এর আগে তার চাচিকে তিন সন্তানসহ ভাগিয়ে এনে বিয়ে করেন। ওই সংসারে তার ১২ বছরের এক ছেলে রয়েছে। সে পূবাইল রেলওয়ে স্টেশনে সিএনজি স্ট্যান্ডে খাবার হোটেলের ব্যবসা করে। আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি যাতে উপযুক্ত শাস্তি সে ভোগ করে এবং আর কোনো দিন এমন ঘৃণিত কাজ করার সাহস না পায়।

জিএমপি’র পূবাইল থানার উপপরিদর্শক (এসআই) ওমর আলী জানান, অভিযুক্ত সালেহ মোহাম্মদকে তার কৃতকর্মের জন্য এলাকবাসী আটক করে খবর দিলে আমি থানায় নিয়ে আসি। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button