গাজীপুর

কালিয়াকৈর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কাভার্ড ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পরিবহনের খবরে কালিয়াকৈরের গোয়লবাথান এলাকায় অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যানের ভেতরে রাখা ১৫০১ বোতল ফেনসিডিল উদ্ধার ও দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ রাসেল শেখ এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলো: লালমনিরহাট জেলার আদিতমারীর বিন্নাগারী এলাকার মো. হোসেনের ছেলে সেলিম (৩২) ও নরসিংদী জেলার পলাশ উপজেলার চরসিন্দুর গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার ছেলে মো. কাওসার মিয়া (৪০)। তারা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাজদাইর এলাকায় বাসা ভাড়া থাকেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে কালিয়াকৈর উপজেলার গোয়লবাথান এলাকাস্থ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ীতে তল্লাশী অভিযান চলানো হয়। এ সময় লালমনিরহাট থেকে নারয়নগঞ্জগামী একটি কভার্ডভ্যান তল্লাশী করে কাভার্ডভ্যানের ভেতরে বিশেষ কায়দায় রাখা ১৫০১ বোতল ফেনসিডিল উদ্ধার করে ওই দুই জনকে গ্রেপ্তর করা হয় এবং কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

তিনি আরো বলেন, গাজীপুর জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামের নির্দেশে আমার উপস্থিতিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ (ওসি) নিতাই চন্দ্র সরকার, ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ আকতার হোসেন এবং কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লার সমন্বয়ে ওই অভিযান পরিচালনা করা হয়।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button