জাতীয়

‘মন্ত্রিপরিষদে থাকছেন না টেকনোক্র্যাট মন্ত্রীরা’

গাজীপুর কণ্ঠ ডেস্ক : টেকনোক্র্যাট কোনো মন্ত্রী ৯ ডিসেম্বরের পর মন্ত্রিপরিষদে থাকছেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকাল ১১টায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটারহাটে এক পথসভায় এ কথা জানান সেতুমন্ত্রী।

বর্তমান মন্ত্রিসভা সম্পর্কে ওবায়দুল কাদের আরও বলেন, মন্ত্রিসভার আকার ছোট বা বড় কী ধরনের হবে- তা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে টেকনোক্র্যাট মন্ত্রীরা প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের পর তা গৃহীত হবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ও প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলাম- এই চার টেকনোক্র্যাট মন্ত্রীকে ৬ নভেম্বর মন্ত্রিসভার বৈঠকে পদত্যাগ করার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর নির্দেশে ওই দিনই চার টেকনোক্র্যাট মন্ত্রী মন্ত্রিপরিষদ বিভাগে পদত্যাগপত্র জমা দেন। পরে জানা যায়, পদত্যাগপত্র গৃহীত না হওয়া পর্যন্ত তাদের দায়িত্বপালন করে যেতে বলা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button