গাজীপুর

রথখোলায় স্ত্রী হত্যার পর স্বামী পলাতক

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের রথখোলায় এলাকায় পারিবারিক কলহের জেরে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে সাড়ে ৯ টার নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম সাবিনা আক্তার (২৮)। তিনি শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বাঘের ভিটা গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে। তার স্বামী পলাতক মো: স্বপন।

সাবিনা তার বড় বোন নাসিমা আক্তার সাথে রথখোলা বোডিংটেক এলাকার রাশেদুল ইসলাম বাড়িতে ভাড়া থাকতেন। তার স্বামী স্বপনের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। স্বপন সেলুনে কাজ করতো।

নিহতের স্বজনরা বলেন, ‘অনুমানিক ৬ বছর আগে সাবিনা ও মোঃ স্বপন বিয়ে করে। স্বপন এর আগেও আরো একটি বিয়ে করেছিল। বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বপন ও সাবিনার মধ্যে ঝগড়া-বিবাদ হইত। সম্প্রতি স্বপন মাঝেমধ্যে তার স্ত্রী সাবিনার বাসায় আসতো। বৃহস্পতিবার রাতে এক সঙ্গে স্বপন এবং সাবিনা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে স্বপন বাসা থেকে বের হয়ে চলে যায়। পরবর্তীতে পাশের রুমে থাকা তার বোন নাসিমা আক্তার সাবিনার রুমে গিয়ে তাকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়’।

স্বজনদের অভিযোগ ‘পূর্ব বিরোধের জেরে সাবিনাকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর স্বপন পালিয়ে যায়’।

জিএমপি’র সদর থানার উপ পরিদর্শক (এসআই) লিয়াকত হোসেন জানায়, ‘সাবিনার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাবিনার গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। স্বপনকে আটক করতে অভিযান চলছে’।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button