সারাদেশ

হাতিরপুলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত

গাজীপুর কণ্ঠ ডেস্ক : রাজধানীর হাতিরপুলে ইস্টার্ন প্লাজার সামনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শুসান মিত্র নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুসান ‘ছিনতাইকারী’ চক্রের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

এ ঘটনায় হাসান নামে অপর একজন আহত হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকীসহ তিন সদস্য আহত হয়েছেন। তারা ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

র‌্যাব কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী বলেন, ‘রাত ১টা ১৫ মিনিটের দিকে ল্যাব এইডের সামনে থেকে একজনের ব্যাগ টান দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় দু’জন। আমরা এই গ্রুপটিকে ধরার জন্য আগে থেকে নজরদারিতে ছিলাম। ব্যাগ নিয়ে টান দেওয়ার পর আমরা মোটরসাইকেলটির পিছু নিই। তারা ল্যাব এইড থেকে ইউটার্ন নিয়ে চলে আসে রাসেল স্কয়ারে। সেখান থেকে বসুন্ধরার সামনে উল্টোপথ দিয়ে হাতিরপুল বাজারের দিকে আসে। ইস্টার্ন প্লাজার সামনে একজনকে নামানোর জন্য গাড়ি থামায়। তখনই আমরা একজনকে জাপটে ধরি। অপর একজন পালানোর চেষ্টা করে। পালানোর সময় সঙ্গে থাকা পিস্তল দিয়ে গুলি করার চেষ্টা করে। আমরা আত্মরক্ষার জন্য গুলি চালাই। এতে দু’জনই গুলিবিদ্ধ হয়। ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার পর ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন।’

র‌্যাব জানায়, ছিনতাই চক্রটি রাজধানীর বিভিন্ন জায়গায় ছিনতাই করে আসছিল। তাদের ধরার জন্য সতর্ক অবস্থানে ছিল র‌্যাব-২ এর সদস্যরা।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button