গাজীপুর

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় আহত এসআই আব্দুর রহমানের মৃত্যু

গাজীপুর কণ্ঠ : সড়ক দুর্ঘটনায় আহত শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো: আব্দুর রহমান (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু রবণ করেছেন।

সোমবার বিকেলে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

সত্যতা নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

নিহত এসআই মো: আব্দুর রহমানের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পুলাইল গ্রামে। তিনি দেড় মাস আগে শ্রীপুর থানায় যোগদান করেছিলেন।

শ্রীপুর থানার ডিউটি অফিসার আনোয়ার হোসেন জানান, তিনি গত শনিবার (৮ডিসেম্বর) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা থেকে মাষ্টারবাড়ি এলাকায় দায়িত্ব পালন করছিল। রাত দুইটার দিকে পুলিশ বহনকারী লেগুনাটি মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা খায়। এতে আব্দুর রহমান গুরুতর আহত হন।

শনিবার রাতে শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তায় টহলরত অবস্থায় নোমান গ্রুপ ফ্যাক্টরির সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পুলিশের ব্যবহৃত লেগুনা গাড়ীকে ধাক্কা দেয়। এতে শ্রীপুর থানায় কর্মরত ওই এস.আই গুরুতর আহত হয়েছিলেন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদুল ইসলাম জানান, তাকে উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখোনে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল তিনটার দিকে মারা যান।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button