গাজীপুর

কালীগঞ্জে ‘অরক্ষিত’ রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় চিকিৎসকসহ দুই জনের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে মোটরসাইকেলে চড়ে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় এক চিকিৎসকসহ দুই জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে টঙ্গী-ভৈরব রেল সড়কের কালীগঞ্জের খঞ্জনা এলাকার অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো, ভেটেরিনারি চিকিৎসক আমিনুল ইসলাম প্রিন্স (৪০) এবং বিক্রয় প্রতিনিধি আহসান হাবীব তারেক (৩৮)।

জানা গেছে, আমিনুল ইসলাম প্রিন্স ‘আমান গ্রুপের’ আমান ফিড লিমিটেডের ভেটেরিনারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। এছাড়াও আহসান হাবীব তারেক নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার নিতাই ইউনিয়নের কুরবানী পাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে। তিনি কেমিন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিক্রির প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার পর রেল সড়কের পাশে পড়ে রয়েছে আহসান হাবীব তারেক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর আনুমানিক ১২টার দিকে মোটরসাইকেলযোগে কালীগঞ্জ পৌরসভার খঞ্জনা এলাকার অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করছিলেন ওই দু’জন। একই সময়ে দ্রুতগতিতে এগিয়ে আসা ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন‌ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আহসান হাবীব তারেক মারা যায় এবং চিকিৎসক আমিনুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার্ড করেন। পরে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, দুপুর ১২টা ৫০ মিনিটে চিকিৎসক আমিনুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে। পরবর্তীতে সংবাদ পাওয়া গেছে পথে তিনি মারা গেছেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর বিকে‌ল ৪টার দিকে ঘটনাস্থল‌ থেকে আহসান হাবীব তারেক নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি একটি প্রাইভেট প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এছাড়াও ঢাকা নেয়ার পথে চিকিৎসক আমিনুল ইসলাম নামে অপর একজনের মৃত্যু হয়েছে বলে সংবাদ পেয়েছি। সার্বিক বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

আরো জানতে…………

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় সাইফ পাওয়ার টেকের কর্মকর্তার মৃত্যু

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে আবারো ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু
কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় যুগ্ম সচিবের স্বামীর মৃত্যু, যুগ্ম সচিব আহত

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button