গাজীপুর

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় সাইফ পাওয়ার টেকের কর্মকর্তার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা : কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা “সাইফ পাওয়ার টেকে”র প্রধান পার্সেস কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনা আহত হয়েছে গাড়ি চালক সজিব খাঁন।

সোমবার (৩ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে টঙ্গী-ভৈরব রেল সড়কের নলছাটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সোহেল হাসিব খাঁন (৫২)। তিনি বক্তারপুর ইউনিয়নের‌ ফুলদি গ্রামের মৃত আলী আজম খাঁনের ছেলে। সোহেল হাসিব খাঁন ”সাইফ পাওয়ার টেকে” কোম্পানির প্রধান পার্সেস কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে ২১ মে অরক্ষিত এই রেলক্রসিং অতিক্রম করার সময় তালের আশারি বোঝাই পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছিল।

এছাড়াও ২০২১ সালের ১ অক্টোবর (শুক্রবার) অরক্ষিত এই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় এক যুগ্ম সচিবের (ওএসডি) স্বামীর মৃত্যু হয়েছিল। এ ছাড়াও আহত হয়েছিলেন যুগ্ম সচিব ও গাড়ি চালক।

নিহত নাম সোহেল হাসিব খাঁন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোহেল হাসিব খাঁন প্রাইভেটকারে করে নাগরী এলাকা থেকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের দিকে যাচ্ছিলেন। বেলা সোয়া ১১টার দিকে সোহেল হাসিব খাঁন প্রাইভেটকার টঙ্গী-ভৈরব রেল সড়কে থাকা অরক্ষিত নলছাটা‌ রেলক্রসিং অতিক্রম করছিল। একই সময়ে ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেন‌ও ওই এলাকা অতিক্রম করছিল।‌ সে সময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে পাশের খাদে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই সোহেল হাসিব খাঁনের মৃত্যু হয়েছে। প্রাইভেটকার চালক সজিব খাঁনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে স্থানীয়রা।

সত্যতা নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশের ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল হোসেন এবং বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ ফারুক।

 

 

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে আবারো ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু

কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় যুগ্ম সচিবের স্বামীর মৃত্যু, যুগ্ম সচিব আহত

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button