কালীগঞ্জে প্রায় ৩০ লাখ টাকা মূল্যমানের হেরোইন উদ্ধার: গ্রেপ্তার ১

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে প্রায় ৩০ লাখ টাকা মূল্যমানের হেরোইনসহ শামীম আহম্মেদ সামিউল(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

শুক্রবার (০১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শামীম আহম্মেদ সামিউল পানজোড়া বনিক পাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানায় কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) সাব্বির হায়দার এবং উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মধুসূধন পান্ডে।

জানা গেছে, এর আগে একই এলাকা থেকে প্রায় ৪০ লাখ টাকা মূল্যমানের হেরোইন উদ্ধার এবং ৪ জনকে গ্রেপ্তার এবং কালীগঞ্জ পৌরসভার পশ্চিম বালীগাঁও বড়বাড়ি এলাকা থেকে ৪০ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের হেরোইন উদ্ধার করেছিল পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া এলাকায় অভিযান পরিচালনা করে উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মধুসূধন পান্ডে। সে সময় মাদক ব্যবসায়ী শামীম আহম্মেদ সামিউলকে গ্রেপ্তারের পর তার দেহ তল্লাশি করে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা। সামিউল বিভিন্ন এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে কালীগঞ্জের বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রি করে। পরে তার বিরুদ্ধে উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মধুসূধন পান্ডে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ৮ (গ)/ ৪১ ধারায় মামলা দায়ের করেন {মামলা নাম্বার ২(৭)২২}।

কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মধুসূধন পান্ডে বলেন, মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মধ্যে পানজোড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শামীম আহম্মেদ সামিউলকে গ্রেপ্তার করা হয়। সে সময় তার দেহ তল্লাশি করে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কালীগঞ্জ থানায় কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) সাব্বির হায়দার বলেন, ৩০০ গ্রাম হেরোইন উদ্ধারের ঘটনায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার শামীম আহম্মেদ সামিউলকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 

আরো জানতে……..

কালীগঞ্জে ৪০ লাখ টাকা মূল্যমানের হেরোইনসহ মাদক ব্যবসায়ী শাকিল গ্রেফতার

কালীগঞ্জে প্রায় ৪০ লাখ টাকা মূল্যমানের হেরোইন উদ্ধার: গ্রেফতার ৪

কালীগঞ্জ থেকে বিপুল পরিমাণ মদ তৈরীর উপকরণ ও চোলাই মদ উদ্ধার: গ্রেফতার ২

কালীগঞ্জে ডিবি পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযান, বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

কালীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে খাটের নিচে মিলল বিদেশী বিয়ার, গ্রেপ্তার ১

কালীগঞ্জে মদ তৈরির কারখানায় অভিযান: ৩’শ লিটার চোলাই মদ উদ্ধার, নারী আটক

 

Leave a Reply

Your email address will not be published.