আলোচিত

নির্বাচনে প্রভাব বিস্তারে ঢাকায় আনা হচ্ছে অবৈধ আগ্নেয়াস্ত্র

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে প্রভাব বিস্তার ও সহিংসতা ছড়ানোর জন্য সীমান্তবর্তী এলাকা থেকে ঢাকায় অবৈধ আগ্নেয়াস্ত্র আনা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন।

তিনি জানান, এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। এর অংশ হিসেবে লালবাগের সাহেব বাজার এলাকা থেকে আশিকুর রহমান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি এবং একটি শ্যুটার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আবদুল বাতেন বলেন, আশিকুরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বেনাপোল সীমান্ত এলাকা থেকে সে এই অস্ত্রগুলো ঢাকায় নিয়ে আসে। ঢাকার সিটি নির্বাচন উপলক্ষে বিভিন্ন লোকের কাছে বিক্রির জন্য অস্ত্রগুলো সে ঢাকায় নিয়ে এসেছিল। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে আমরা তাকে গ্রেফতার করেছি।

তিনি বলেন, আমরা তৎপর রয়েছি, যেন নির্বাচন উপলক্ষে কেউ সহিংসতা না করতে পারে। ঢাকার বাইরের সন্ত্রাসীরা ঢাকায় আসার সঙ্গে সঙ্গে আমরা গ্রেফতার করব। অস্ত্রসহ এলে অস্ত্রসহ গ্রেফতার করব।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button