সারাদেশ

গোপালগঞ্জে বাসের সঙ্গে থ্রি–হুইলারের সংঘর্ষে শিশুসহ নিহত ১১

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গোপালগঞ্জ সদর উপজেলায় বাস ও থ্রি-হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় উপজেলার হরিদাসপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. রুবেল শেখ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি– তদন্ত) গোলাম ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার পর পরই তাদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী, দুই জন শিশু ও ৮ জন পুরুষ।

ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. রুবেল শেখ ও সদর থানার ওসি গোলাম ফারুক বলেন, আজ বিকালে হরিদাসপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও অন্য একটি থ্রি-হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রি–হুইলার ধুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।’

তারা আরও জানান, এ ঘটনায় ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। এ ছাড়া, ১৫ জন আহত হয়েছেন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন বলেও জানান তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button