গাজীপুর

মাদ্রাসা ছাত্রীর ওপর হামলার ঘটনায় গলাকাটা গুজব!

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মাদ্রাসায় যাওয়ার পথে ১০ ম শ্রেণির এক ছাত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে তার গলায় আঘাত লেগেছে। আর এই ঘটনায় এলাকায় ছড়িয়ে পরে গলাকাটা গুজব!

তবে গলাকাটা গুজবের সঙ্গে এ ঘটনার কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পাঁচলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

আহত ছাত্রীকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর সদর হাসপাতালে নেওয়া হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মইনুল হক খান বলেন, ছাত্রীর গলায় অল্প ক্ষত হয়েছে। তবে মেয়েটি ভীষণ ভয় পেয়েছে। হাসপাতালে প্রচুর মানুষের ভিড় হওয়ায় অন্য রোগীদের সেবার স্বার্থে তাকে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতের এক স্বজন বলেন, তিনি নিজের জমিতে কাজ করছিলেন। সকাল পৌনে ৯টার দিকে সড়কের কালভার্টের পাশে সুমাইয়ার চিৎকার শোনেন। কাছে গিয়ে সুমাইয়াকে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ওই ছাত্রীর আরেক স্বজন বলেন, ৮/৯ মাস আগে স্থানীয় এক কিশোর ছাত্রীকে উত্ত্যক্ত করেছিল। সে সময় ওই ছেলেকে ভ্রাম্যমাণ আদালত সাজা দেন। সে সম্প্রতি কারাগার থেকে ছাড়া পেয়েছে। এ ঘটনার সঙ্গে ওই কিশোরের সংশ্লিষ্টতা থাকতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এই ঘটনার সঙ্গে গলাকাটা গুজবের কোনো সম্পর্ক নেই। প্রেমঘটিত কারণে হামলার শিকার হয়েছে ওই ছাত্রী। রফিক মাস্টারের ছেলে মোহাম্মদ রেদওয়ান এই হামলা করেছে বলে জানা গেছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি।’

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button