গাজীপুর

বাস থেকে ফেলে চাকায় পিষ্ট করে যাত্রী হত্যা: চালক গ্রেপ্তার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে ‘আলম এশিয়া পরিবহনের’ একটি বাস থেকে এক যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগে ওই বাসের চালক রোকন উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ময়মনসিংহের ধোবাউরা-হালুয়া সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার রোকন উদ্দিন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার লতিফপুর নয়াপাড়ার কামাল হোসেনের ছেলে।

ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে রোববার গাজীপুর সদরের বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক যাত্রীকে বাস থেকে ফেলে দেওয়ার পর তার উপর গাড়ি চালিয়ে হত্যার অভিযোগে নিহতের ছোট ভাই জামাল উদ্দিন বাদী হয়ে রোববার রাতে বাসের চালক, সহকারী, কন্ডাক্টার ও মালিকসহ কয়েকজনের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

জয়দেবপুর থানার এসআই আব্দুর রহমান বলেন, রোববার এক যাত্রীকে বাস থেকে ফেলে হত্যা মামলার দায়ের হওয়ার পর বাস চালক রোকন উদ্দিন তার মাকে নিয়ে ময়মনসিংহের ধোবাউরা ও হালুয়া ঘাট উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়।

“পুলিশের উপস্থিতি টের পেয়ে রোকন গ্রেপ্তার এড়ানোর জন্য কংস নদীতে ঝাঁপ দেয়। পুলিশও তার পিছু নিয়ে ঝাঁপ দিয়ে তাকে গ্রেপ্তার করে। আর মা কৌশলে পালিয়ে যান।”

এ হত্যার ঘটনায় জড়িত বাসের কন্ডাকটর ও হেলপারকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।

জয়দেবপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, নিহতের ছোট ভাই জামাল উদ্দিন বাদী হয়ে রোববার রাতে বাসের চালক, সহকারী, কন্ডাক্টার ও মালিকসহ কয়েকজনের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তার রোকনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অন্যদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

এ সংক্রান্ত আরো জানতে…….

‘আলম এশিয়া পরিবহনের’ বাস থেকে ফেলে চাকায় পিষ্ট করে এক যাত্রীকে হত্যা

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button