আলোচিত

ইতালির ওয়ার্ক পারমিট ভিসার অ্যাপয়েন্টমেন্ট প্রত্যাশীদের জন্য নতুন বার্তা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় আবেদনকারীদের অ্যাপয়েন্টমেন্ট আজ (২২ এপ্রিল) থেকে আসা শুরু হবে বলে জানিয়েছে ইতালির ভিসা আবেদনের সেবাদাতা প্রতিষ্ঠান ভিএফএস গ্লোবাল।

ভিএফএস গ্লোবাল জানিয়েছে, সোমবার থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় আবেদনকারীদের ই-মেইলে অ্যাপয়েন্টমেন্ট আসা শুরু হবে এবং আগামী ২ মে থেকে অ্যাপয়েন্টমেন্ট অনুযায়ী ফাইল জমা নেওয়ার প্রক্রিয়া শুরু হবে।

তাই ইতালি ওয়ার্ক ভিসা আবেদনকারীদের ধৈর্য্য ধরে অ্যাপয়েন্টমেন্টের তারিখ ও সময়ের জন্য তাদের ই-মেইল চেক করার জন্য অনুরোধ জানিয়েছে ইতালির ভিসা আবেদনের সেবাদাতা প্রতিষ্ঠানটি। অ্যাপয়েন্টমেন্ট স্লটগুলো ধীরে ধীরে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে বরাদ্দ করা হবে।

ভিএফএস জানায়, অ্যাপয়েন্টমেন্টের ক্ষেত্রে ৫ মাসেরও বেশি আগের নুল্লা ওস্তাসের (ওয়ার্ক পারমিট ভিসা) ধারকদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের যাচাইকৃত নুল্লা ওস্তার (ওয়ার্ক পারমিট ভিসা) মেয়াদ শেষ হবে না, যদি সংশ্লিষ্ট আবেদনকারী ছয় মাসের মেয়াদের মধ্যে ই-মেইলটি পাঠান।

উল্লেখ্য, ইতা‌লি গমনেচ্ছু বাংলা‌দে‌শিদের দেশটিতে যাওয়ার অনুমোদন আসার পর ঢাকায় দেশটির দূতাবাসে পাসপোর্ট জমা দিতে ভিএফএস গ্লোবাল থেকে অ্যাপয়েন্টমেন্ট নি‌তে হয়। এই বিষয়ে বিস্তারিত জানতে www.vfsglobal.com সাইটে ভিজিট করতে পারেন গমনেচ্ছুরা।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button