আন্তর্জাতিকআলোচিত

ঈদের দিনে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মালয়েশিয়ার পেরাক প্রদেশে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে দেশটির পেরাক রাজ্যের কাম্পার এলাকায় উত্তর-দক্ষিণ এক্সপ্রেসওয়েতে একটি লরির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

পেরাক প্রদেশের কাম্পার পুলিশপ্রধান নাজরি দাউদ সংবাদ মাধ্যমকে জানান, চালকসহ ৮ জন বহনকারী গাড়িটি ক্যামেরুন হাইল্যান্ড থেকে কুয়ালালামপুরে দিকে যাচ্ছিল। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় গাড়িটা একটি লরি সঙ্গে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশপ্রধান সংবাদ মাধ্যমকে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন বাংলাদেশি মারা যায়। নিহতরা হলেন- আব্দুল্লাহ মোহাম্মদ (৩১), আলী আসকার, মো. সোহেল মিয়া। গাড়ির চালক মো. কবির হোসেন (৩২), মো. সাইফুল ইসলাম (২৫), মো. রাজু মিয়া (২৭) ও সোহেল রানা (৩০) রক্ষা পেলেও মোহাম্মদ সোহেল (২৪) পেটে, মাথায় গুরতর আঘাত পান। আহত যাত্রীদেরকে চিকিৎসার জন্য তাপাহ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেশটি রাষ্ট্রীয় গণমাধ্যম বার্নামা জানিয়েছে, দুর্ঘটনার শিকার হওয়া ৭ জন বাংলাদেশি মালয়েশিয়ার ক্যামেরন হাইল্যান্ড এলাকার বাগানের শ্রমিক ছিলেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button