গাজীপুর

গাজীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের উত্তর ভুরুলিয়া এলাকায় ইজাফ্ফর আলী (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

রোববার (০৩ মার্চ) রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

নিহত ইজাফ্ফর আলী (৪৫) হলেন মহানগরের উত্তর ভুরুলিয়া এলাকার সলিম উদ্দিনের ছেলে। আহতরা হলেন, নিহতের ছেলে ইসমাইল হোসেন ও নিহতের বড় ভাই আজাফফর আলী।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, উত্তর ভুরুলিয়া এলাকার বাসিন্দা আজাফফর আলী গত রোববার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ির সামনে বসে ছিলেন। এ সময় তার সামনে দিয়ে একই এলাকার বখাটে রতন মিয়াসহ ১০-১২জন যুবক হেঁটে যাচ্ছিলেন। তখন আজাফ্ফর আলী জিজ্ঞেস করে তোমরা কে, কোথায় যাচ্ছ? তখন রতনসহ কয়েকজন তাকে জিজ্ঞেস করে তুই কে? আমরা কোথায় যাচ্ছি সেটা তোর জানার দরকার কি? এই নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

পাশে থেকে তার ভাতিজা ইসমাইল হোসেন বিষয়টি দেখে তার পিতা ইজাফ্ফর আলীকে ডেকে নিয়ে আসেন। তখন দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও ঝগড়ার সৃষ্টি হয়। একপর্যায়ে রতন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতারি কুপিয়ে জখম করে পালিয়ে যান।

এ সময় ঘটনাস্থলেই ইজাফ্ফর আলীর মৃত্যু হয়। তার ছেলে ইসমাইল ও বড় ভাই আজাফ্ফর গুরুত্বর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম সংবাদ মাধ্যমকে বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button