গাজীপুর

বিশ্ব ইজতেমায় আসা দুই মুসল্লির মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : টঙ্গীতে ৫৭তম বিশ্ব ইজতেমায় এসে ‘হৃদরোগে’ আক্রান্ত হয়ে দুই মুসল্লি মারা গেছেন।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ময়দানে একজন ও আরেকজন দুপুরে ময়দানে ঢোকার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বিশ্ব ইজতেমার প্রথম পর্বের লাশের জিম্মাদার প্রকৌশলী গিয়াস উদ্দিন সংবাদ মাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার মো. ইউনুছ মিয়া (৬০) ও চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চৌহদ্দিটোলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. জামাল উদ্দিন (৪০)।

নিহত জামালের সঙ্গী জনি সংবাদ মাধ্যমকে জানান, মাগরিবের নামাজ আদায়ের পর ইজতেমার ময়দানে রান্নার কাজ করছিলেন জামাল। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসক ফারহানা তাসনিম সংবাদ মাধ্যমকে জানান, জামালকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

একইদিন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ধামাউরা এলাকার বুদু মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (৬০) দুপুরে ইজতেমা স্থালের আগে বাস থেকে নামার পরপরই জ্ঞান হারান। পরে সঙ্গীরা ওই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. তারিক হাসান সংবাদ মাধ্যমকে জানান, দুজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। লক্ষণের কথা শুনে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে, দুজনেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

টঙ্গীর তুরাগ তীরে তাবলিগ জামাতের এ বার্ষিক সম্মিলন হবে আগেরবারের মতই দুই পর্বে। ২, ৩ ও ৪ ফেব্রুয়ারি ইজতেমার প্রথম পর্ব এবং চার দিন বিরতি দিয়ে ৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা হবে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button