আন্তর্জাতিক

বিমানের ভিতরেই পাইলটকে পেটালেন যাত্রী

গাজীপুর কণ্ঠ, আন্তর্জাতিক ডেস্ক : বিমান ছাড়তে দেরি হবে যাত্রীদের উদ্দেশে এমন বার্তা দেন পাইলট। এমন ঘোষণা শোনার পরই পাইলটকে বেধড়ক মারধর শুরু করেন বিমানে থাকা এক যাত্রী। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভারতের ইন্ডিগো বিমানে এ ঘটনা ঘটে।

বিমানটি উড্ডয়নের জন্য প্রথম যে পাইলটকে প্রস্তুত রাখা হয়, তিনি আসতে না পারায় তার পরিবর্তে নতুন পাইলট আনা হয়। পরে নতুন পাইলট বিমান ছাড়তে ঘণ্টাখানেক দেরি হবে— এমন ঘোষণার পরই বিমানের পেছনের সারিতে বসা এক যাত্রী ওই পাইলটকে থাপ্পড় মারেন। তবে ইন্ডিগো এয়ারের ঠিক কোন ফ্লাইটে এমন ঘটনা ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিও দেখার পর এক্স হ্যান্ডেল ব্যবহারকারীদের একজন লিখেছেন, বিমান দেরিতে ছাড়ার ক্ষেত্রে পাইলট বা ক্রু’র দোষ কী? তারা শুধু তাদের দায়িত্ব পালন করেন। ওই ব্যক্তিকে গ্রেফতার করা উচিত এবং তাকে কখনো বিমানে উঠতে দেওয়া উচিত নয়।

ফ্লাইট ট্রাকার ওয়েবসাইট ফ্লাইট রাডার ২৪ জানিয়েছে, এ ঘটনাটি দিল্লি বিমানবন্দরে হবে। কারণ সেখানে ১১০টি ফ্লাইট দেরিতে ছাড়া হয়েছে। এ ছাড়া বাতিল করা হয়েছে ৭৯ ফ্লাইট। প্রত্যেকটি ফ্লাইট গড়ে ৫০ মিনিট দেরিতে ছেড়েছে।

 

সূত্র: এনডিটিভি

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button