গাজীপুর

কালীগঞ্জ হবে ‘দক্ষ কারিগর তৈরির কারখানা’ : বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান এমপি

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুর-৫ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে দুই যুগ পর সংসদে ফিরে ডাকসুর সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান এমপি বলেছেন, কালীগঞ্জ হবে ‘দক্ষ কারিগর তৈরির কারখানা’।

দ্বাদশ সংসদ নির্বাচনে তিনবারের সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে হারিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহণ শেষে সংবাদ মাধ্যমকে কাছে অনুভূতি ব্যক্তকালে তিনি বলেন, খুবই ভালো লাগছে, আমার আসনের জনগণ আমাকে ভোট দিয়েছে, আমি তাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি তাদের কাছে কমিটমেন্ট করছি যে আমার এলাকা তথা জাতীয় সমস্যা, দেশের সামগ্রিক অর্থনীতির উন্নয়নের জন্য আমার যে অভিজ্ঞতা হয়েছে তা আমি কন্ট্রিবিউট করতে চাই।

তিনি বলেন, আজকে পৃথিবীর একটা অন্যতম জায়গা হিসেবে বাংলাদেশ হতে যাচ্ছে সব কিছু উৎপাদনের কারখানা। এই কারখানায় যোগ্য দক্ষ কারিগর দরকার, এই দক্ষ যোগ্য কারিগর আমি আমার কালিগঞ্জ থেকে উপহার দেব। আমার কালিগঞ্জ হবে দক্ষ কারিগর তৈরির কারখানা।

আখতারউজ্জামা আরো বলেন, সারা বাংলাদেশ হবে উৎপাদনের কারখানা। আর আমার কালগঞ্জ হবে উৎপাদনকে সহায়তা করার জন্য দক্ষ জনশক্তি তৈরির কারখানা।

উল্লেখ্য : গাজীপুর-৫ আসনের মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৩ হাজার ৫৭৫ জন। এর মধ্যে ১ লাখ ৫৯ হাজার ৭০ জন ভোটাধিকার প্রয়োগ করেন। বাতিল হয়েছে ২ হাজার ৪৯৮ ভোট। মোট বৈধ ভোটের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ৫৭২ জন।

ফলাফল অনুযায়ী গাজীপুর–৫ (কালীগঞ্জ ও পুবাইল ও বাড়িয়া) আসনে ট্রাক প্রতীকে আখতারুজ্জামান ৮২ হাজার ৭২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ৬৭ হাজার ৭৮৩ ভোট পেয়েছেন তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মেহের আফরোজ চুমকি।

 

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button