আলোচিতসারাদেশ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত, আহত ৪

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। একই সঙ্গে সিএনজি অটোগাড়ির ড্রাইভারসহ আরও তিনজন পুলিশ সদস্য গুরতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, লোকাল থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধারকার্য চালাচ্ছে। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনষ্টবল নাসির হোসেন।

আহতরা হলেন- কনষ্টবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন, মিথোয়াইচিং মারমাসহ অজ্ঞাত সিএনজির চালক।

পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে ফরিদপুরে অনুষ্ঠিত বার্ষিক ফায়ারিং অনুশীলনের অংশগ্রহণের জন্য ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত গাড়িযোগে পাঁচজন পুলিশ সদস্য রওনা হন। এসময় পুখুরিয়া বাস ষ্ট্যান্ডে পৌঁছালে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যায় ও গুরতর আহত হয় চালকসহ আরও তিন পুলিশ সদস্য।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কয়েকটি টিম সেখানে উদ্ধারকার্য চালায়। আহতদেরকে উদ্ধার কওে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, সারারাত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। মহাসড়ক জুড়েই পিছলা হয়ে গেছে। হটাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসষ্ট্যান্ডে দ্রুত গতির একটি সিএনজি উল্টে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আনম সংবাদ মাধ্যমকে জানান, ঘটনাস্থলেই দু’জন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও গুরতর। ঘটনাস্থলে উদ্ধারকার্য চলছে, এ বিষয়ে পরবির্ততে বিস্তারিত জানাবেন তিনি।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button