গাজীপুর

কালীগঞ্জে ফ্রেশ কোম্পানির কাভার্ড ভ্যানে আগুন

গাজীপুর কণ্ঠ ডেস্ক : বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার অবরোধের প্রথম দিন কালীগঞ্জে একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ নভেম্বর) ভোরে ঢাকা বাইপাস সড়কে নাগরীর গলান এলাকায় ফ্রেশ কোম্পানির পণ্যবাহী একটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা গেছে, গলান এলাকায় বুধবার ভোর পাঁচটার দিকে দুর্বৃত্তরা একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়ে পালিয়ে যায়। আগুন দেয়া কাভার্ড ভ্যানটি (ঢাকা উ-১৪-০৯৪৭) ফ্রেশ কোম্পানির পণ্য পরিবহন করে ঢাকা বাইপাস সড়ক হয়ে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল। দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়ার পর‌ তাৎক্ষণিকভাবে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বার থেকে কল করে বিষয়টি কালীগঞ্জ ফায়ার সার্ভিসে জানানো হয়।‌ পরবর্তীতে ৬টা ১০মিনিটে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নির্বাপন করেন। এরমধ্যেই কাভার্ড ভ্যানের গ্লাস ভেঙ্গে যায় এবং সামনের অংশ ও সিট পুড়ে যায়। সে সময় কাভার্ড ভ্যানে থাকা মিস্ত্রী এবং চালকের সহকারী আহত হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফায়ার ফাইটার আতিকুর রহমান।

উল্লেখ্য : নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা, বর্তমান সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার অবরোধ ডেকেছে বিএনপি ও জামায়াত।

এর আগে দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধে দেশজুড়ে ২২টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এর আগে গত ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত তিন দিনের অবরোধে সারাদেশে ৩১ যানবাহন পোড়ানো হয়।

 

আরো জানতে..

কালীগঞ্জে ‘ককটেল বিস্ফোরণ’, যুবলীগ নেতার মোটরসাইকেলে আগুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button