গাজীপুর

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

রোববার (২২ অক্টোবর) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার সিরাজকান্দি এলাকার সাত্তার আলীর ছেলে বিল্লাল হোসেন (৩৮) ও ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ওজন মৈসাটি এলাকার আব্দুল বারেকের স্ত্রী আবেদা বেগম (৬০)।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, কোনাবাড়ী এলাকায় ঝুটের গুদামে কাজ করতেন আবেদা বেগম। দুপুরে স্বামীর সঙ্গে তিনি কোনাবাড়ী নতুনবাজার এলাকায় আঞ্জুমান ফিলিং স্টেশনের সামনে সড়ক অতিক্রম করার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় টাঙ্গাইলগামী একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আবেদাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে নাওজোর হাইওয়ে থানার এসআই জোবায়ের হোসেন জানান, সকালে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকাগামী একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে কভার্ডভ্যান চালক বিল্লাল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করেন। পরে আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই বিল্লালের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button