সংবাদ বিজ্ঞপ্তি

‘স্মোকি ডাইন’ রেস্টুরেন্টের যাত্রা শুরু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ঐতিহ্যবাহী বাহারি সব রেসিপি নিয়ে আধুনিক সুবিধা ও সুসজ্জিত পরিবেশের সমন্বয়ে রাজধানীর মেরুল বাড্ডায় যাত্রা শুরু করেছে রেস্টুরেন্ট ‘স্মোকি ডাইন’।

আভিজাত্যের মিশেল ও বৈচিত্র্যময় খাবারের সম্ভার নিয়ে নতুন এ রেস্টুরেন্টটির উদ্বোধন করা হয়েছে। সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার পাবেন নতুন এ রেস্টুরেন্টটিতে।

অর্গানিক সেইফ ফুড লিঃ (ওএসএফএল) কোম্পানির একটি প্রতিষ্ঠান ‘স্মোকি ডাইন’। কোম্পানিটি পরিচালনার দায়িত্বে রয়েছে দেশ-বিদেশে কর্মরত ৪১ জন সদস্য। দুই বছর আগে এ কোম্পানিটি গড়ে তুলেছিলো তারা। তিলে তিলে গড়ে উঠা কোম্পানিটির প্রথম বাণিজ্যিক প্রতিষ্ঠান ‘স্মোকি ডাইন’ রেস্টুরেন্ট গত ১২ অক্টোবর ঢাকার ২১৬, মেরুল বাড্ডায় শুভ উদ্বোধন করা হয়েছে।

অর্গানিক সেইফ ফুড লিঃ কোম্পানির চেয়ারম্যান আরিফুজ্জামান ফিতা কেটে ‘স্মোকি ডাইন’-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। সে সময় কোম্পানির অন্যান্য পরিচালকরা উপস্থিত ছিলেন।

দৃষ্টি নন্দন সাজসজ্জায় নির্মিত হয়েছে রেস্টুরেন্টটি। স্মোকি ডাইন সর্বোচ্চ পরিবেশ ও গুনগত খাবার পরিবেশনায় অঙ্গীকারবদ্ধ। শিশুদের কথা মাথায় রেখে রেস্টুরেন্টে রাখা হয়েছে কিডস্ জোন। রেস্টুরেন্টের বাবুর্চীদের রয়েছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা।

অর্গানিক সেইফ ফুড লিঃ (ওএসএফএল) কোম্পানি পরবর্তীতে বিশুদ্ধ খাবার পানি বোতলজাতের পরিকল্পনা রয়েছে।

 

সংবাদ বিজ্ঞপ্তি

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button