গাজীপুর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান ছাত্র ও যুব সমাজের

গাজীপুর কণ্ঠ ডেস্ক : জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা কালীগঞ্জে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ছাত্র ও যুব সমাজ।

সোমবার বিকালে কালীগঞ্জ আরআরএন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে এক মতবিনিময় সভায় ছাত্র ও যুব সমাজের প্রতিনিধিরা এ আহ্বান জানান।

আলি আল মারুফ অনিক, ওয়াহিদ হাসানের উদ্যোগে কিবরিয়া রাব্বির পরিচালনায় ছাত্র ও যুব সমাজের পক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কাজী হারুন-অর-রশিদ টিপু,আলি-আল-রাফু অমিত,আবু রায়হান রাসেল, মাহমুদুল আলম বাবু, সাকিল আহমেদ, প্রজেসেনজিৎ বণিক, আজাদ আথির, আতিকুর রহমান, কাউছার আহমেদ, আসিফ আহমেদ নিহাদ, মেহেদী হাসান বাবু, আবিদ হাসান রাত, জোবায়ের আহমেদ, জহিরুল ইসলাম, দিদার, আফজাল হোসেন, আহসানুজ্জামান রূপক, লিমন, অপু বণিক, শিমুল, সাজ্জাদ হোসেন দুর্লভ প্রমুখসহ ছাত্র সমাজের অনেকেই। এ সময় প্রায় দুই শতাধীক ছাত্র ও যুব সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তরা কালীগঞ্জের উন্নয়ন অব্যাহত রাখতে স্থানীয় সাংসদ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত দলীয় প্রার্থী মেহের আফরোজ চুমকি। তিনি ২০০৮ ও ১০১৪ সালে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। দুইবারই তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। এর আগে তিনি গাজীপুর ও নরসিংদী সংরক্ষিত নারীর আসনের মহিলা সংসদ সদস্য ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button