গাজীপুরজেলা পুলিশ

কালীগঞ্জে আসামীর হামলায় পুলিশ আহত: আটক ১

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত এক আসামী ধরতে গিয়ে হামলা পুলিশের এক সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে পৌর এলাকার দেওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহত হয়েছে কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহিনুর ইসলাম। হামলার ঘটনায় আলমগীর হোসেন(২০) নামে এক যুবকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোনছের আলী বলেন, দেওপাড়া গ্রামের কবির হোসেন ছেলে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী আল-আমিনকে(২৮) গ্রেপ্তার করতে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে তিনিসহ এএসআই শাহিনুর ইসলাম অভিযানে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আল-আমিন তার বাড়িতে রয়েছে। তখন তাকে গ্রেপ্তার করতে ঘরে প্রবেশ করলে এএসআই শাহিনুর উপর অতর্কিত হামলায় চালায় আল-আমিনসহ তার বাবা, মা এবং ভাই আলমগীর হোসেন। একপর্যায়ে তারা শাহিনুরের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

গুরুতর আহতবস্থায় শাহিনুরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শাহিনুরের শরীরে অন্তত ৫/৬টি কোপের চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী বলেন, আল আমীন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। হামলার ঘটনায় আলমগীর হোসেনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

আরো জানতে………..

কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মূত্য

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button