গাজীপুর

গাছায় সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের গাছার বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ আলী সিএনজি ফিলিং স্টেশনে সিলিন্ডারভর্তি কাভার্ডভ্যানে গ্যাস ভরার সময় বিস্ফোরণে দগ্ধ আতিকুল ইসলাম মিঠু (২৫) যুবক মারা গেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মিঠুর মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন ইনস্টিটিউটের মেডিকেল অফিসার ডা. শুভ দেবনাথ।

তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘মিঠুর শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে।’ দগ্ধ অন্যরা হলেন- আনোয়ারুল ইসলাম (২৭), আল আমিন (২৫) সিরাজুল ইসলাম টুটুল (২৫), পারভেজ (৩৩)। তাদের সবার অবস্থাই আশংকাজনক।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ আলী সিএনজি ফিলিং স্টেশনে সিলিন্ডারভর্তি কাভার্ডভ্যানে গ্যাস ভরার সময় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আনোয়ারুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহিদ ফিলিং স্টেশন গিয়েছিলেন তিন। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিলো। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মিঠুর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button