গাজীপুর

কালীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে তারেক হোসেন জাকির (২৩) নামে এক যুবককে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে মুনসেফপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

তারেক হোসেন জাকির স্থানীয় হোমিওপ্যাথি চিকিৎসক আবিদ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারেক হোসেন জাকির তার বাবা মায়ের সঙ্গে মুনসেফপুর এলাকায় পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আতাবউদ্দিনের বাড়ির দ্বিতীয় তলার পশ্চিম পাশের ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করতো। বুধবার সকালে তার কক্ষের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়া দেয়নি তারেক হোসেন জাকির। পরে তার বাবা-মা দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখে সে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে রয়েছে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা আরো জানায়, প্রায় ছয় মাস পূর্বে তারেক হোসেন জাকিরের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স হয়েছে। এছাড়াও সে বেকার‌‌ থাকায় বেশিরভাগ সময় হতাশাগ্রস্থ অবস্থায় থাকতো। তাই ধারণা করা হচ্ছে সে হতাশা থেকেই আত্মহত্যা করে থাকতে পারে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম খান বলেন, গলায় লাইলনের রশি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুঁলে ছিলো তারেক হোসেন জাকির। খবর‌ পেয়ে সকাল‌ পৌণে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের কোন‌ অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে। প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে ধারণা করা হচ্ছে, হতাশ থেকে সে আত্মহত্যা করেছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button