গাজীপুর

কালীগঞ্জে ‘লাইসেন্স’ ছাড়াই মিনি পেট্রোল পাম্প খুলে তেল বিক্রি, ৮০ হাজার টাকা জরিমানা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : কালীগঞ্জে পেট্রোলিয়াম লাইসেন্স ছাড়াই মিনি পেট্রোল পাম্প খুলে ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রি করার দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে তিনটি পাম্পের মালিককে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় জয়দেবপুর-ইটাখোলা সড়কের জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর ও নরুন এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেছেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া। 


মোবাইল‌ কোর্ট সূত্রে জানা গেছে, কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর এলাকায় জয়দেবপুর-ইটাখোলা সড়কে থাকা মেসার্স জারিফ ফুয়েল ষ্টেশন ও মেসার্স কেএন এন্টারপ্রাইজ এবং নরুন বাজারের মদিনা এন্টারপ্রাইজে পেট্রোলিয়াম লাইসেন্স ছাড়াই ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রি করে এমন অভিযোগে শুক্রবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করা হয়। সে সময় প্রতিষ্ঠান তিনটির মালিকরা কেউই পেট্রোলিয়াম লাইসেন্স দেখাতে পারেননি। এরপর তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করে ‘পেট্রোলিয়াম আইন-২০১৬’ এবং ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯’ অনুযায়ী মেসার্স জারিফ ফুয়েল ষ্টেশনের মালিক আরিফুর রহমানকে ৫০ হাজার টাকা, মেসার্স কেএন এন্টারপ্রাইজের মালিক নাসির উদ্দিনকে ২০ হাজার টাকা এবং মদিনা এন্টারপ্রাইজের মালিক ওয়ালী উল্লাহকে ১০ হাজার টাকাসহ মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করেছে মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করা কালীগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button