আলোচিত

অবশেষে ইভ্যালির ফেসবুক পেজ চালু, নতুন দায়িত্বে সেই শামীমা

গাজীপুর কণ্ঠ ডেস্ক : অবশেষে চালু হয়েছে ইভ্যালির ফেসবুক পেজ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টা ৪৮মিনিটে নতুন করে আবারও চালু হয় ইভ্যালির ফেসবুক পেজ।

এর আগে ইভ্যালির দায়িত্ব ছেড়ে দেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড।

পদত্যাগ করা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব কবীর মিলন সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি সংবাদ মাধ্যমকে জানান, অডিট রিপোর্ট, ব্যবস্থাপনা পরিচালকের মতামত, আদালত থেকে নির্দেশনা মতো পরিচালনা বোর্ডের মতামত এবং হাইকোর্ট নির্দেশিত পরিচালনা বোর্ডের সব সদস্যের পদত্যাগ বুধবার হাইকোর্ট বিভাগে জমা দেওয়া হয়েছে।

পদত্যাগ করা এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন বোর্ডের অন্য সদস্যরা ছিলেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ এবং কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

এদিকে এর আগে ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার মা ও বোন জামাইকে নতুন পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন হাইকোর্ট। এতে ২২ সেপ্টেম্বরের মধ্যে হাইকোর্টের নির্দেশে গঠিত বোর্ডের মিটিংয়ে তাদের নতুন পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্ত করতে বলা হয়। সেই অনুযায়ী ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন আজ থেকে ইভ্যালির দায়িত্ব নিচ্ছেন।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল চেক প্রতারণার ৯ মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেলকে জামিন দেন আদালত। ওই দিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেলেও তার বিরুদ্ধে আরও মামলা থাকায় কারামুক্ত হতে পারেননি রাসেল। তবে শামীমা নাসরিন বর্তমানে জামিনে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button