গাজীপুর

পূবাইলে জানালার গ্রিল কেটে এসিল্যান্ডের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালঙ্কার-নগদ টাকা লুট

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জের ফতুল্লা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (এসিল্যান্ড) আবুবকর সরকারের পৈত্রিক বাড়ি পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতরা বাড়ির তত্ত্বাবধায়ককে বেঁধে রেখে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে।

এ ঘটনায় এসিল্যান্ডের ভাই সোলায়মান সরকার বাদী হয়ে পূবাইল থানায় অভিযোগ করেছেন।

আবুবকর সরকার পূবাইলের খিলগাঁও এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল রউফ সরকারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৩টায় ৭-৮ জনের ডাকাত দল জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা বাড়ির তত্ত্বাবধায়ককে সিঁড়ির রেলিংয়ের সাথে বেঁধে রেখে একে একে তিনটি রুমের তালা কেটে ভেতরে ঢুকে আলমিলার ড্রয়ার ভেঙ্গে ৪০ হাজার টাকা, ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, জমির মূল দলিলপত্র, বিভিন্ন সরকারি ও মুক্তিযোদ্ধার কাগজপত্রসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। এ ব্যাপারে সহকারী কমিশনারের ভাই সোলায়মান সরকার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

সোলায়মান সরকার জানান, বাড়িতে শুধু তার বাবা-মা থাকেন। তাদের একজন আত্মীয় বাড়িটি দেখা-শুনা করেন। ঘটনার দিন তার বাবা-মা চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন। তার ভাই ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সরকার উত্তরার বাসায় থাকেন। তিনি (সোলেমান) হযরত শাহ জালাল (র.) আন্তজার্তক বিমান বন্দরে চাকরি করেন এবং গাজীপুরের শিমুলতলী ভিওএফ স্টাফ কোয়ার্টারে থাকেন।

জিএমপি’র পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button