রাশিফল

দুশ্চিন্তা মিটবে বৃশ্চিকের, উপহার পাবেন সিংহ

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : আজ ০২ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ জুলাই ২০২২ এবং ১৭ জিলহজ ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ পাবেন। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে একটু ঝুঁকি নিতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভালো কিছু খবর পেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। বেশি অপচয়ের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। সন্তানদের পড়াশোনা নিয়ে বিশেষ আলোচনা। কোনো বিশেষ প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস আজ না করাই ভালো হবে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন।

মিথুন: (২২ মে – ২১ জুন)

প্রভাবশালী কারো কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। আজ পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুর চক্রান্তে ব্যবসায় লাভ কম হবে। আত্মীয়ের কোনো কাজের খবর পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকে রক্তচাপজনিত সমস্যা বৃদ্ধি পাবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভালো। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল বাধবে। আজ কষ্টকর কোনো কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

ব্যবসায় বিরোধিতা থেকে সাবধান। আজ উপার্জনের ভাগ্য ভালো। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের ব্যবহার নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি বাধতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ঝামেলা বাধতে পারে। আজ আপনার কোনো উন্নতিতে বন্ধুর অবদান থাকতে পারে। জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই শ্রেয়।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

স্ত্রীর ভালো বুদ্ধির জন্য সংসারে উন্নতি। শ্বশুরবাড়ির লোকের সঙ্গে ভ্রমণ হওয়ার সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পেতে পারেন। জমানো সঞ্চয় নষ্ট হতে পারে। সহকর্মীরা শত্রুতা করলেও বুদ্ধির দ্বারা সেটা কাটিয়ে উঠতে হবে। পুরনো প্রেম বিবাহে সাফল্য পেতে পারে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। কিডনির সমস্যায় ভোগান্তি হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সকাল থেকে বাজে খরচের জন্য মথা গরম হবে। আজ ঘরে ও বাইরে শুভ ফল পাওয়ার আশা করতে পারেন। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে সময়টা মধ্যম। মাথা ঠাণ্ডা রাখতে পারলে পুরনো সমস্যা মিটে যেতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন। কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ ভালো কাজ করেও বদনাম হতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভালো নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। নিজের ভালো বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি হবে। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বাড়িতে অতিরিক্ত খরচ নিয়ে চিন্তা বাড়বে। সমাজবিরোধী কাজে ফেঁসে যেতে পারেন। বাড়িতে নতুন বাদ্যযন্ত্র কেনার পরিকল্পনা। উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। সহকর্মীর জন্য কর্মে শান্তি ভঙ্গ। ব্যভিচারী মানসিকতার জন্য সংসারে ক্লেশ সৃষ্টি হতে পারে। কাউকে সাহায্য করা আজ অনর্থক বলে মনে হবে। আত্মীয়দের ব্যবহার আপনার প্রতি ভালো থাকবে। দাম্পত্য জীবনে দুশ্চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো সিদ্ধান্তে পরিবার আপনার সঙ্গে থাকবে। পুরনো বন্ধুরা মিলিত হওয়ার সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সকালের মধ্যে শেষ করুন। আজ শারীরিক অবনতি দেখা যাবে। আজ প্রতিবেশীদের সাহায্য করতে হতে পারে। খুব পরিকল্পনা করে খরচ করতে হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায় চাপ বাড়তে পারে। কারো সঙ্গে অযাচিত কথা বললে অশান্তি বাধতে পারে। সন্তানদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। আজ অনেক ব্যাপারে স্বামীর সহায়তা পাবেন। নৃত্যশিল্পীরা প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় পা দিলে বিপদ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে ফেলুন। দামি কোনো জিনিস পেতে পারেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button