রাশিফল

সংসারে অশান্তি বৃষের, ভালো সময় সিংহের

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য ভালো সময়। মায়ের চিকিৎসার কাজে ব্যস্ত হতে পারেন। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমের জট খুলে যেতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। বায়ুপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত সমস্যার সমাধানে বন্ধুর সাহায্য পাবেন। আজ কাজে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনো খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। ব্যবসায় অন্যকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে সমস্যা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সংযমী না হতে পারলে সমস্যা দেখা দেবে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য নিশ্চিত। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে উপযুক্ত সময়। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারের ছোটখাটো সমস্যা কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ কোনো কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য দাম্পত্য অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতা দেখা দিতে পারে। ভ্রমণে হঠাৎ কোনো বাধা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ ব্যবসায় ভালো আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কুচিন্তার জন্য মানসিক চাপ। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটতে পারে। কোনো সমস্যার সমাধান হতে পারে আজ। রোগের থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের দুরন্তপনায় অস্থির হতে হবে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনিবেশ ও তাতে শান্তিলাভ। পারিবারিক সমস্যায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বাড়তি কোনো আয় করতে গিয়ে অর্থ নষ্ট হওয়ায় মনঃকষ্ট। অসৎসঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক অসুখের কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

রাজনীতির লোকদের একটু সাবধানে থাকা দরকার, কোনো বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। চোখের সমস্যায় ভোগান্তি হতে পারে। উচ্চদশিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আপনার কোনো ভালো কাজের জন্য কোনো নিকটাত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম হবেন। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা। উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button