জাতীয়

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে অভিনন্দন জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী

গাজীপুর কণ্ঠ ডেস্ক : পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের জনগণকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। বাংলাদেশের উন্নয়নযাত্রায় পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন একটি গুরুত্বপূর্ণ দৃষ্টান্ত বলে আখ্যায়িত করেছেন তিনি।

শুক্রবার (২৪ জুন) ঢাকার পাকিস্তান হাইকমিশন থেকে শুভেচ্ছাবার্তাটি বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছানো হয়। বার্তাটি একই সঙ্গে ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনেও পাঠানো হয়।

মন্ত্রণালয় সংশ্লিষ্ট সূত্র জানায়, শুভেচ্ছাবার্তায় শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং বাংলাদেশের জনগণের উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন শাহবাজ শরিফ। তিনি বলেন, বাংলাদেশকে একটি অন্তর্ভুক্তিমূলক ও টেকসই প্রবৃদ্ধির পর্যায়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সংকল্পের একটি প্রমাণ হলো পদ্মা সেতু।

শনিবার পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টায় সেতুর মাওয়া প্রান্তে প্রথমে সুধী সমাবেশে অংশ নেবেন তিনি। এরপর টোল দিয়ে সেতুতে উঠে সেখানে থাকা উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। পরে গাড়িতে করে সেতু পার হয়ে জাজিরায় আরেকটি ফলক উন্মোচন করবেন।

এ ছাড়া বিকেলে মাদারীপুরের শিবচরে জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরের দিন রোববার সকাল ৬টা থেকে নির্ধারিত টোল দিয়ে এ সেতুতে যানবাহন চলাচল শুরু হবে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button