লাইফস্টাইল

নিখোঁজ প্রেমিকের খোঁজ করেছিলেন ফেসবুকে, পেয়ে গেলেন গোপন তথ্য!

গাজীপুর কণ্ঠ.লাইফস্টাইল ডেস্ক : নিখোঁজ প্রেমিকের হদিস পেতে ফেসবুকে পোস্ট দিলেন র‌্যাচেল ওয়াটার্স। কিন্তু তার পর যা হল তা সত্যিই দুর্ভাগ্যের। প্রেমিকের সঙ্গে চিনের শেনজেনে থাকতেন রিচেল। গত এপ্রিল মাসে তাঁর প্রেমিক পল মাগি ইংল্যান্ডের নরউইচ শহরে যান ছুটি কাটাতে। সেখানেই পলের বাড়ি। ফেসবুকে তরুণী লেখেন, এত দিনে পলের চিনে ফিরে আসার কথা। তবে তাঁর কোনও খোঁজ না পাওয়ায় তিনি বেশ উদ্বিগ্ন।

কর্মসূত্রে পল এবং র‌্যাচেল চিনের শেনজেনে আসেন। কোভিডের মহামারিতে যখন সকলেই গৃহবন্দি তখনই শুরু হয় তাঁদের সম্পর্ক। নিরুদ্দেশ প্রেমিকের খোঁজ করতে নরউইচ চলে আসেন র‌্যাচেল। সেখানে ‘কমিউনিটি নোটিস বোর্ড’-এ প্রেমিক পলের সঙ্গে ছবি শেয়ার করে র‌্যাচেল লেখেন, ‘পল নরউইচের বাসিন্দা। গত এপ্রিল মাসে বাড়িতে ছুটি কাটাতে যায় সে। আমি এখন ওর কোনও খোঁজ পাচ্ছি না। আমার মনে হচ্ছে ওর কোনও দুর্ঘটনা ঘটেছে। যদি কারও কাছে পলের কোনও খোঁজ থাকে তা হলে আমার সঙ্গে যোগাযোগ করুন’।

র‌্যাচেলের এই পোস্ট দেখে পলের এক বন্ধু তাঁকে জানান, ‘পল বিবাহিত। শুধু তা-ই নয়, তাঁর তিনটি সন্তানও আছে। আমার আপনার জন্য সত্যিই খুব খারাপ লাগছে’। জানা গেল কর্মসূত্রে চিন গিয়ে অতিমারির জন্য দীর্ঘ দিন আটকে পড়েন পল। সেই সময়ই অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। কিন্তু পরে পরিবারের কাছে ফিরে যাওয়ারই সিদ্ধান্ত নেন পল।

এই ঘটনায় মন ভেঙ্গে যায় র‌্যাচেলের। সম্পর্কের এমন পরিণতি কখনই আশা করেননি তিনি।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button