আলোচিতবিনোদন

করোনায় আক্রান্ত বলিউড বাদশাহ শাহরুখ খান

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : বলিউডে আবার বাড়ছে করোনা সংক্রমণ। এবার করোনায় আক্রান্ত খোদ বলিউড বাদশাহ শাহরুখ খান।

রোববার (৫ জুন) শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। যদিও তিনি নিজে এখনো সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে কিছু জানাননি। তবে স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, বন্ধু প্রযোজক-পরিচালক করণ জোহরের জন্মদিনের পার্টিতে গিয়েই করোনা সংক্রমিত হয়েছেন তিনি।

গত কয়েকদিনে একাধিক বলিউড তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। করোনা সংক্রমিত হওয়ায় কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেননি অক্ষয় কুমার। এরপরেই সম্প্রতি কার্তিক আরিয়ান এবং আদিত্য রায় কাপুরের করোনা আক্রান্ত হন।শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফও করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তিনি এখন সুস্থ।

একদিন আগেই নিজের নতুন চলচ্চিত্র ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন শাহরুখ। এরপর চলচ্চিত্রটির নতুন পোস্টারও শেয়ার করেছেন। এরই মধ্যে তার করোনা আক্রান্ত হওয়ার খবর এলো। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরো দুটি চলচ্চিত্র। পাঠান ও ডানকি।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, কয়েকদিন আগে ৫০ বছরে পা রেখেছেন প্রযোজক-পরিচালক করন জোহর। বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন তিনি। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা।

জানা গেছে, করন জোহরের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। তবে নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় তারা করোনা আক্রান্তের খবর প্রকাশ করছেন না। এই পার্টিতে হাজির ছিলেন শাহরুখও। করনের পার্টির খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তবে পরপর তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তিত অনুরাগীরা।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার পর শাহরুখ কেমন আছেন সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শোনা যাচ্ছে, নিজেকে আইসোলেশনে রেখেছেন বলিউড বাদশা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button