রাশিফল

পারিবারিক কলহে লিপ্ত হবেন সিংহ, অনেক বন্ধু জুটবে ধনুর

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ : এ-সপ্তাহে জাতকের পুত্র-কন্যা বিয়োগের যোগ রয়েছে। তাই সাবধান। ভ্রমণকালে একাধিকবার বাধাবিপত্তি দেখা দিতে পারে।

বৃষ : রবি ও চন্দ্র একই রাশিতে অবস্থান করছে, ফলে জাতকের হতাশা কেটে যাবে। ঝোঁকের বশে ভালোবাসার ক্ষেত্রে বাড়াবাড়ি করবেন না।

মিথুন : পুরুষ-মহিলা নির্বিশেষে মানুষের প্রিয়পাত্র। কিন্তু অধীনস্থ ব্যক্তিদের শত্রুতা সম্পর্কে সতর্ক থাকা বাঞ্ছনীয়। কারণ সাবধানের মার নেই।

কর্কট : অস্তমিত শুক্রগ্রহের সঙ্গে রবির মিলনের ফলে স্ত্রীর সঙ্গে মাঝে মাঝে মতান্তর ঘটবে। কিন্তু দৈবানুগ্রহে জাতক রক্ষা পাবেন। যাত্রা শুভ।

সিংহ : বুধ লগ্নের দ্বাদশে মঙ্গলের অবস্থানের ফলে পারিবারিক কলহে লিপ্ত হবেন। দানসূত্রে প্রভূত ধনসম্পত্তি লাভযোগ বিদ্যমান। দেশভ্রমণ যোগ রয়েছে।

কন্যা : অক্ষাংশে মূলত্রিকোণে গ্রহের প্রভাবে জাতকের এ-সপ্তাহটা বেকারত্বের ফলে দাম্পত্যজীবনে অশান্তির কালো ছায়া নামতে পারে।

তুলা : জাতক দানকর্মাদির দ্বারা বন্ধু-বান্ধবগণের সন্তোষ বিধানকারী। জরা দেখা দিতে পারে।

বৃশ্চিক : নারী-পুরুষ নির্বিশেষে এ-সপ্তাহে ইন্দ্রিয় তাড়নায় অবৈধ কর্মে লিপ্ত হতে পারেন। অর্থোপার্জনে আত্মীয়স্বজনের সহযোগিতা লাভ করবেন।

ধনু : পঞ্চমে মঙ্গল ও নবমে ক্ষীণ চন্দ্রের অবস্থানের ফলে জাতকের অনেক বন্ধু জুটবে, কিন্তু প্রকৃত বন্ধুর সংখ্যা অত্যন্ত সীমিত হবে।

মকর : জাতকের জন্মকু-লীতে শনি কেন্দ্রস্থ হওয়ার ফলে জাতকের অর্থোপার্জনের ক্ষেত্রে অপর কারও থেকে সাহায্য পাবেন না। সচেতন হোন।

কুম্ভ : লগ্নের চতুর্থে রাহুর উচ্চস্থ অবস্থানের ফলে জাতক ব্যবসায়ে প্রতিপত্তি লাভ করবেন। আত্মসম্মানজ্ঞান বেশি তাই ব্যবসায়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা।

মীন : ভ্রাতৃপতি জাতকের তৃতীয়স্থানে অবস্থানের ফলে সংসারে অশান্তি দেখা দেবে। তবে নিজগুণ ও বুদ্ধি নৈপুণ্যে অর্থোপার্জন সুগম হবে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button