আলোচিতজাতীয়সারাদেশ

সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি, ছয়দিন বন্ধ সব রিসোর্ট

গাজীপুর কণ্ঠ ডেস্ক : তিন দিনের অবকাশ যাপনে আগামী ১২ মে সাজেক ভ্যালি যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি ১৪ মে পর্যন্ত সেখানে অবস্থান করবেন। এ সময়ে তার নিরাপত্তাজনিত কারণে বাড়তি সতর্কতার জন্য আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত ছয় দিন সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সাজেক রিসোর্ট মালিক সমিতি।

১৫ মে থেকে যথারীতি সব রিসোর্ট পর্যটকদের জন্য খুলে দেয়া হবে। গতকাল বৃহস্পতিবার সমিতির ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ঘোষণা দেয়া হয়।

এতে বলা হয়, এতদ্বারা সকল রিসোর্ট মালিক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অবগতির জন্য জানানো যাচ্ছে যে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সব রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সবার সহযোগিতার অনুরোধ করা হলো।

বিষয়টি নিশ্চিত করে সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরী লুসাই সংবাদ মাধ্যমকে জানান, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত এ ছয়দিন সাজেকের সব কটেজ-রিসোর্ট বন্ধ থাকবে। এসময়ে পর্যটকদের সাজেকে ভ্রমণে আসতে নিরুৎসাহিত করা হয়েছে। জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বিজয় কুমার জোয়ার্দার বণিকবার্তাকে বলেন, আগামী ১২ মে মহামান্য রাষ্ট্রপতি সাজেক ভ্যালি ভ্রমণে আসবেন। ১৩ মে পর্যন্ত তিনি সাজেকে রাত্রিযাপন করে ১৪ মে সাজেক ত্যাগ করবেন।ছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button