রাশিফল

গৃহকর্ম-সহায়িকা থেকে সাবধান মকর, রাজকীয় সম্মান লাভের সুযোগ ধনুর

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ : নক্ষত্র চতুর্ভাগবোধকানি চত্বারিত্বের ফলে মেষরাশির জাতকের বিশেষ করে খেলোয়াড়দের এ-সপ্তাহে সুনামের যোগ রয়েছে।

বৃষ : লগ্নভাব বা তনুভাব বিচারে দৃষ্ট হয় যে এ-সপ্তাহে বৃষরাশি জাতকের পেটের পীড়া দেখা দেবে। ভাজা-পোড়া খাবার পরিহার করাই শ্রেয়।

মিথুন : মিথুন পুরুষ-মহিলা নির্বিশেষে জন্ম থেকেই সাধারণের চেয়ে অধিক আকর্ষণীয়। তাই যেথা-সেথা নিজেরে বিলিয়ে দেবেন না। সংযমী হোন।

কর্কট : গ্রহ বৃহস্পতি ও শুক্রের অবস্থানগত ফলাফলে জানা যায় যে, কর্কটরাশি জাতকের দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে আগ্নেয়াস্ত্র সাবধানে ব্যবহার করবেন।

সিংহ : মঙ্গল ও রবির অবস্থানগত কারণে, সিংহের ক্রোধ জাগ্রত হতে পারে। মেয়েরা মায়ের ওপর রাগ করে ভুল প্রেমিকের সঙ্গে গৃহত্যাগ করবেন না।

কন্যা : “ক্ষিতিপুত্রস্য বেলায়াং যস্য জন্ম মহীতলে” জন্ম থেকেই কন্যারাশির জাতক পুরুষ-নারী নির্বিশেষে শান্ত ও সুশীলা, তাই চট করে লাভবান হবেন।

তুলা : “উদিতং ভ্রমিতং ভ্রান্তং সন্ধ্যাহহস্তং” এ-সপ্তাহ্টা জাতকের উদ্ভূত ভুলের কারণে দয়িতার ক্রোধে পতিত হতে পারেন। বড়দের পরামর্শ নিন।

বৃশ্চিক : নারী-পুরুষ নির্বিশেষে বৃশ্চিকরাশির জাতকের কেতু গ্রহের উদয়কালীন অবস্থানের ফলে, বন্ধু বা ভ্রাতার সাহায্যে অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু : বর্তমানে লগ্নপতি বুধ লগ্নের দশমে অবস্থান করছে। ফলে ধনুরাশি জাতকের নারী-পুরুষ নির্বিশেষে রাজকীয় সম্মান লাভের সুযোগ রয়েছে।

মকর : জাতকের জন্মকুন্ডলীতে শনির প্রভাবের ফলে, জ্যোতিষবিজ্ঞান বলে, ক্রীতদাসীর গর্ভে সন্তান লাভ। বর্তমান যুগে গৃহকর্ম-সহায়িকা থেকে সাবধান।

কুম্ভ : কিরোর সংখ্যাতত্ত্বানুসারে কুম্ভরাশির জাতকের মাসের শেষ সপ্তাহে সামাজিকরূপে প্রতিষ্ঠালাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্ভবত আর্থিক লাভ হবে।

মীন : বিংশোত্তরী অন্তর্দশার ফলে, মঙ্গল গ্রহের অবস্থানের কারণে জাতকের অপমৃত্যুর সম্ভাবনা রয়েছে। মোটর যানে দূরপাল্লার যাত্রা পরিহার করুন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button