রাশিফল

দূরের যাত্রা শুভ নয় কর্কটের, অর্থ লাভের সুযোগ কুম্ভর

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ : টু বি অর নট টু বি, এই দোদুল্যমানতায় অনেক সময় ভালো সুযোগও হাতছাড়া হয়ে যায়। দ্বিধাদ্বন্দ্ব ছাড়ুন, দৃঢ় সিদ্ধান্ত নিন, সফলতা আসবে।

বৃষ : এ-সপ্তাহটা জাতকের জন্য বিব্রতকর। খুব কাছের মানুষের দ্বিচারিতা প্রকাশ পাবে। মানসিকভাবে প্রস্তুত থাকুন। রাগলেন তো হেরে গেলেন।

মিথুন : জাতক সাধারণত সুন্দর বা সুন্দরী হন। আপনার রূপের কারণে বিড়ম্বনায় পড়বেন। অবিবাহিতরা সাবধানে চলাফেরা করবেন।

কর্কট : এ-সপ্তাহটা ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে দূরের যাত্রা শুভ নয়। পারতপক্ষে কোনো প্রকার ভ্রমণ পরিহার করাই শ্রেয়।

সিংহ : বনের রাজা সিংহও ক্ষুদে নেংটি ইঁদুরের সাহায্যে বিপদ থেকে রক্ষা পান। পরিবারের কোনো ক্ষুদে সদস্যের সাহায্যে বিপদ থেকে রক্ষা পাবেন।

কন্যা : জাতকের এ-সপ্তাহে ব্যবসা ও প্রেমের ক্ষেত্রে বিশেষ সাফল্যের সংযোগ রয়েছে। অবিবাহিতরা আবেগে গা ভাসাবেন না, বাস্তবতা মেনে চলুন।

তুলা : জাতকের এ-সপ্তাহটা বেশ ঝামেলাপূর্ণ। হঠাৎ এমন কোনো ঝামেলায় জড়িয়ে যাবেন যে পুলিশের সহায়তার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক : দৈত্যকুলে প্রহ্লাদের মতো নিকট কোনো আত্মীয় তার ক্ষতি করায় সচেষ্ট হবে। ব্যাংকের চেকবই বা মূল্যবান স্বর্ণালঙ্কার সাবধানে রাখুন।

ধনু : অযথা পুরনো ব্যথা পুশে রেখে লাভ কী? জীর্ণ পুরাতনকে ঝেড়ে ফেলে নব আনন্দে জেগে উঠুন। নতুন বছর এগিয়ে চলাই বুদ্ধিমানের কাজ।

মকর : জাতককে প্রতিটি কাজেই জিততেই হবে এমন কোনো কথা নেই। অনেক সময় হেরেও জিতে যাওয়া যায়। পারিবারিক বিষয়ে একটু নমনীয় হোন।

কুম্ভ : আবেগপ্রবণ জাতক শিল্প-সাহিত্যে কাজ করে, অপার আনন্দ পান। তবে এ-সপ্তাহে জাগতিক বিষয়ে আপনার অর্থ লাভের সুযোগ রয়েছে।

মীন : কৃপণতা ভবিষ্যতের সঞ্চয়ের জন্য বিশেষরূপে কাম্য। কিন্তু বেশি কৃপণতা করতে গিয়ে অনেক সময় আরাদ্ধ জিনিসটি হাতছাড়া হতে পারে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button