গাজীপুরমেট্রো পুলিশ

ফিটনেস এবং অনুমোদবিহীন যানবাহন গাজীপুরের সড়কে চলতে দেওয়া হবে না: জিএমপিপুলিশ কমিশনার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : ফিটনেস এবং অনুমোদনবিহীন কোনো যানবাহন গাজীপুর মহানগরের কোন সড়কে চলতে দেওয়া হবে না বলে জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশ কমিশনার আনোয়ার হোসেন।

রোববার গাজীপুরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত উদ্বোধনকালে পুলিশ কমিশনার বলেন, ঈদ ও রোজাকে সামনে রেখে মহানগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়ককে যানজটমুক্ত করতে অভিযান শুরু হয়েছে। এটি অব্যাহত থাকবে।

গাজীপুর মহানগরে ফিটনেসবিহীন ও বৈধ কাগজপত্র ছাড়া অনুমোদনহীন কোনো যাববাহন চলতে দেওয়া হবে না।

মহাসড়কের পাশে কোনো বাজার কিংবা দোকান-পাট বসতেও দেওয়া হবে না এবং ইতোমধ্যে এসব উচ্ছেদ অভিযানও শুরু হয়েছে বলে জানান পুলিশ কমিশনার।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ ট্রাফিক) থোয়াই অং প্রু মারমা বলেন, গাজীপুর মহানগরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট নিরসনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ, বিআরটিএ, জেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করেছে।

এ সময় কাগজপত্রবিহীন একটি বাস ও একটি প্রাইভেট কারকে ড্যাম্পিং করা হয় এবং কাগজপত্র যথাযথ না থাকায় ১১২টি বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে মামলা ও প্রায় অর্ধলক্ষ টাকা জরিমানা আদায় করা হয় বলে তিনি জানান।

অভিযানে জিএমপির ডিসি (ক্রাইম) শরিফুর রহমান, ডিসি (ট্রাফিক) একেএম আরিফুর রহমান, গাজীপুর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবা হক, বিআরটিএ-এর পরিদর্শক মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button