গাজীপুর

গাজীপুরে এক সঙ্গে গলায় ফাঁস দিয়ে ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও নার্সের আত্মহত্যা!

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের গাছা থানার জাঝর এলাকায় একসঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থা থেকে একটি ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তাদের লাশ উদ্ধার করেছে গাছা থানা পুলিশ।

নিহতরা হলো: সিলেট সদরের রঞ্জিত চৌধুরীর ছেলে রজত কান্তি চৌধুরী (৩৭) ও কালীগঞ্জের বেতুয়া এলাকার মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫)।

তারা দু’জনে ঝাজর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত রঞ্জিত চৌধুরী শহরের সিগমা ডায়েগনেষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক এবং লিমা রহমান মোটেক সোয়েটার ফ্যাক্টরীর মেডিকেল এসিস্ট্যান্ট (নার্স) হিসেবে কর্মরত ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত লিমা রহমান পূর্বে রঞ্জিত চৌধুরীর সিগমা ডায়েগনেষ্টিক সেন্টারে চাকুরি করতো। সেই সুবাধে তারা দু’জন পূর্ব পরিচিত। শনিবার বিকেলে জাঝর উত্তর পাড়া এলাকায় লিমার ভাড়া বাসায় ফ্যানের হুকের সঙ্গে ওড়না দিয়ে দু’জনকে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা। পরে জাতীয় জরুরী সেবা নাম্বারে ৯৯৯-কল করে বিষয়টি পুলিকে জানানো হয়। বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঝুলন্ত অবস্থা থেকে তাদের লাশ উদ্ধার করে। দু’জন একসঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

জিএমপি’র গাছা থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, শনিবার বিকেলে জাতীয় জরুরী সেবা নাম্বার-৯৯৯ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছেঁ দু’জনকে ঝুলন্ত অবস্থায় থাকতে দেখি। পরে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত রজত কান্তি চৌধুরী ও লিমা একসঙ্গে ফ্যানের হুকের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। ঘটনার কারণ এবং দু’জনের মধ্যে কোন সম্পর্ক ছিলো কি না তা প্রাথমিকভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button