গাজীপুর

গাজীপুরে ছাত্রাবাসের বাথরুম থেকে ডুয়েটের শিক্ষার্থীর লাশ উদ্ধার

গাজীপুর কণ্ঠ ডেস্ক : মহানগরের ভুরুলিয়া এলাকার একটি ছাত্রাবাসের বাথরুম থেকে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)’র এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবু জিহাদ মন্ডল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সমসপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি ডুয়েটের প্রকৌশল বিভাগের (সিভিল) তৃতীয় বর্ষের ছাত্র। জিহাদ মহানগরের পশ্চিম ভুরুলিয়া ছায়াতরু মীরবাড়ি ছাত্রাবাসে ভাড়া থাকতেন।

জিএমপি’র সদর থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, আবু জিহাদ মন্ডল লেখাপড়া নিয়ে বেশ কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। বেলা সাড়ে ১১টার এগারোটার দিকে গোসল করার জন্য জিহাদ গামছা নিয়ে মেসের বাথরুমে প্রবেশ করেন। এরকিছু সময় পর তার জুনিয়র ডুয়েট’র সিএসই বিভাগের ছাত্র আব্দুল হালিম বাথরুমের সামনে গিয়ে দেখতে পায় আবু জিহাদ মন্ডল গলায় গামছা দিয়ে বাথরুমের ভেন্টিলেটরের সাথে ঝুলে আছে। পরে অন্য ছাত্ররা গিয়ে আবু জিহাদ মন্ডলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মহানগর পুলিশের উপকশিমনার (অপরাধ) জাকির হাসান বলেন, নিহতের বাবা-মা তাকে গ্রামের বাড়িতে নিতে এসেছিলেন। মৃত্যুর আগে শুক্রবার সকালে তারা ওই ছাত্রাবাসেই অবস্থান করছিলেন। তবে আত্মহত্যার প্রকৃত কারণ কি তা খতিয়ে দেখা হচ্ছে।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button