বিনোদন

মাদক রাখা ও সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছেলে আরিয়ান খানকে নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর এক বিবৃতিতে জানানো হয়, শনিবার রাতে মুম্বাইয়ের উপকূলে সমুদ্রে ভাসমান একটি ক্রু্জ শিপে নিষিদ্ধ মাদক নিয়ে পার্টি চলছিল – সেখান থেকেই মোট আটজনকে আটক করে জেরা করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো, এবং এর পর তাদের গ্রেফতার করা হয়।

জাহাজের ওই পার্টি থেকে এক্সট্যাসি, কোকেইন, এমডি বা মেফিড্রোন এবং চরসের মতো নানা ধরনের নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করা হয়েছে বলেও জানানো হয়।

গোপন সূত্রে খবর পেয়েই নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা ওই জাহাজটিতে হানা দিয়েছিলেন।

তাদের কাছে খবর ছিল, গোয়া-গামী ওই ক্রুজ শিপটিতে নিষিদ্ধ মাদক-সহ ‘রেভ পার্টি’র আয়োজন চলছে এবং তারা যাত্রী সেজেই ওই জাহাজটিতে উঠেছিলেন।

শনিবার রাতে মুম্বই উপকূল থেকে রওনা হওয়ার কিছুক্ষণ পরেই মাঝ-সমুদ্রে ওই জাহাজটিতে পার্টি শুরু হয়ে যায়।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরো দাবি করেছে, তারা পার্টির মাঝপথে নিষিদ্ধ মাদক-সহ অভিযুক্তদের আটক করেন।

যে আটজনকে জেরা করা হয় তার মধ্যে আরিয়ান খান-সমেত ছ’জন পুরুষ ও দুজন নারী রয়েছেন।

ভারতের প্রথম সারির নিউজ চ্যানেল সিএনএন-নিউজ এইট্টিন নাম প্রকাশ করেননি, এমন কর্মকর্তাদের উদ্ধৃত করে জানাচ্ছে, আরিয়ান খানের ফোনের মেসেজ ঘেঁটে তারা তার নিয়মিত মাদকের অর্ডার নেয়া ও সেবনের তথ্য পেয়েছেন ।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরো-র অধিকর্তা এস এন প্রধান বার্তা সংস্থা এএনআই-কে জানিয়েছেন, গত দুসপ্তাহ ধরে তাদের তদন্তের পরিণতিতেই এই অভিযান চালানো হয়েছিল।

তাদের তদন্তে নিষিদ্ধ মাদকের সঙ্গে বলিউডের বেশ কিছু যোগসাজসও সামনে এসেছে বলে তিনি জানান।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button