রাশিফল

মেজাজ সামলান ধনু-মিথুন, প্রেমযোগ শুভ মেষের

গাজীপুর কণ্ঠ, রাশিফল ডেস্ক : মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) : নামের শুরু ‘স’ বা ‘শ’ দিয়ে শুরু জাতক-জাতিকাদের পক্ষে দিনটি অতি শুভ। ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে এবং এই সূত্রে বিদেশেও যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আজ কাজে খুশি হবেন। আয় এবং লাভ বাড়বে। দান-ধ্যানের মতো কাজ করে দিনটি শেষ করুন। প্রেমযোগে শুভ ফল।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) : আজ প্রাণবন্ত থাকবেন। অনুষ্ঠানগুলিতে সক্রিয় যোগদান আরও পরিচিত করে তুলবে এবং স্বীকৃতি পাবেন। জীবনসঙ্গীকে খুজে পেতে পারেন। সাফল্য গৃহের পরিবেশকে আনন্দময় করে তুলবে। তবে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভ্রমণের যোগ শুভ।

মিথুন (২২মে – ২১ জুন) : আজ একটু বেশি সতর্ক থাকুন। মেজাজ নিয়ন্ত্রণে না থাকলে সম্পর্ক খারাপ হতে পারে। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং এতে কেউ আঘাত পেতে পারে। দিনের শেষভাগে অবস্থার উন্নতি। গৃহের পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ। প্রেমিক-প্রেমিকারা ভালো সময় কাটাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) : দিনটি শুভ। আর্থিক লাভ হবে এবং কাজে সাফল্য পাবেন। এই সাফল্য যথেষ্ট উদ্দীপিত করবে এবং সব কাজ উদ্দীপনার সঙ্গে নিজ উদ্যোগে করবেন। বাড়িতে এবং কর্মক্ষেত্র দুদিকেই প্রেম এবং অন্যান্য সম্পর্ক নিয়ে চাপে থাকতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) : সারাদিন আজ হতাশা গ্রাস করতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে আজ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ঘরের সম্পর্ক খারাপ করে দিতে পারেন আপনি। তবে পরে মিটমাট হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) : সম্মান এবং প্রতিপত্তি বাড়বে। তবে বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার আশঙ্কা আছে। জমি এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। প্রেম নিয়ে যেখানে দরকার নেই সেখানে চুপ থাকুন। ভ্রমণের যোগ আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) : আর্থিক সমস্যার যোগ। বাড়তি খরচের সম্ভাবনা রয়েছে। সাবধানতা অবলম্বন করুন। কোনোভাবেই সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। প্রেমযোগ মিশ্র।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) : প্রেমের জন্য দিনটি শুভ। মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। হজম সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ দুর্বলবোধ করবেন। দিনের দ্বিতীয় ভাগটি অপেক্ষাকৃত ভালো হবে। ব্যবসার সহকারীদের সাহায্যে আর্থিক লাভ করবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) : প্রেমের প্রস্তাবের জন্য আজকের দিনটি ভালো। ক্রোধের ওপর নিয়ন্ত্রণ রাখুন। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। দুর্ঘটনার যোগ আছে। পথে সাবধানে চলুন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : নেতিবাচক চিন্তাভাবনাকে দূরে সরিয়ে রাখুন। সুর্যাস্তের পর অবস্থার উন্নতি হবে। নতুন কিছু প্রকল্প চালু করায় ব্যবসায় বিশেষ উন্নতি হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না। প্রেমের ক্ষেত্রে একটু বেশি সময় দিন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : আপনার পরিশ্রম ব্যবসায়ে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। সঠিক পথে পরিচালিত হওয়ার জন্য কিছুটা সময় দরকার। বাবা বা কোনো গুরুজনের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : বাড়ির সৌন্দর্য বাড়াতে মনোনিবেশ করুন। বাহন কেনার পরিকল্পনা সফল হতে পারেন। প্রতিবেশী শহরে সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পরিবারের সঙ্গে পরিকল্পনা। প্রেমযোগ শুভ।

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button